মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

মুকসুদপুরে জমিজমা বিরোধে বিধবা মহিলাকে পিটিয়ে আহত

মুকসুদপুরে জমিজমা বিরোধে বিধবা মহিলাকে পিটিয়ে আহত

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে জমিজমার বিরোধে বিধবা হাসিয়া বেগম (৫৭) কে পিটিয় আহত করেছে প্রতিপক্ষ। রবিবার মধ্য রাতে উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে প্রতিপক্ষের লোকজন তাকে ব্যাপক মারধর করে। পরে স্থানীয়রা আহত বিধবা মহিলাকে উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে হাসিয়া বেগম বাদী হয়ে প্রতিপক্ষ একই গ্রামের আজিজ ফকির ও তার স্ত্রী আসমা চৌধুরীকে আসামী করে মুকসুদপুর থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগে দেখা যায়, বিবাদীদের সাথে খাস জমি নিয়ে দীর্ঘনি ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে জমি ছেড়ে দেয়ার হুমকি দিলে বিধবা মহিলা জমি না ছাড়ায় তাকে রাতের আধারে হামলা করে বেধড়ক মারপিট করে আহত করে। জমি না ছাড়লে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দিচ্ছে বিবাদীরা।
আহত হাসিয়া বেগম হাসপাতালের বিছানায় থেকে জানান, আমার নীজস্ব কোন জমিজমা নেই। মহারজারপুর মৌজার ৫৮ শতক খাস জমি দীর্ঘ বিশ বছর ধরে ডিসিআর কেটে ভোগ দখল করে আসছি। দুই বছর আগে বিবাদীরা আমাকে মারধর করে ১৫ শতক জমি তাদের নামে ডিসি আর কেটে দখল করেছে। বাকী যে জমিটুক আছে সেটুক তাদের ডিসিআর কেটে নিতে দেইনি বলে আমাকে বেধড়ক পিটিয়েছে। এ বিষয়ে স্থানীয় নেতাদের কাছে বার বার বিচার চেয়েও বিচার পাইনি বলে জানায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com